মধুরিমা ও আমিঃ যখন বসন্ত ছিলো।
- রফিকুল ইসলাম ইসিয়াক ১৭-০৫-২০২৪

কতবার বলেছি !! তোমার জলরঙের শাড়ি পরা দেখলে আমার রাগ হয়। দেখো তো! সবাই কিভাবে হ্যাংলার মতো ড্যাবডেবিয়ে দেখছে! চোখগুলো এমনভাবে নাচাচ্ছে ! অদ্ভুত!! কোনকালে আর কোন মেয়েকে দেখেনি মনে হয় !! এমনভাব করছে, পারলে তো দেখি এখনই ছুটে আসে। অসভ্য একেকটা। মনে হচ্ছে গিয়ে একেকটাকে থাপ্পড় মেরে দেই। মধুরিমা হাতটা ছাড়ো তো........

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।